× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

অপেক্ষায় রিজিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:০৬

জনপ্রিয় সংগীতশিল্পী রিজিয়া পারভীন অনেক দিন ধরেই নতুন গান প্রকাশ থেকে দূরে রয়েছেন। বর্তমানে তিনি অবস্থান করছেন আমেরিকায়। বেশিরভাগ সময় সেখানেই থাকছেন। তবে মাঝে মধ্যেই দেশে ফেরেন।  আমেরিকা থেকে তিনি নিজের ব্যস্ততা প্রসঙ্গে বলেন, এখানে কিন্তু গান নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে আমাকে। বিভিন্ন জায়গায় শো করছি। এখানকার প্রবাসী বালাদেশিরা আমার গান খুব পছন্দ করেন। বিভিন্ন অনুষ্ঠানে গাইতে গেলে তা বুঝতে পারি। সব মিলিয়ে যখন এখানে শো করি মনে হয় সামনে যেন আমার এক টুকরো বাংলাদেশ।
তবে তারপরও নিজের দেশকে খুব মিস করি। এদিকে এরইমধ্যে রিজিয়া কাজ শুরু করেছেন তার নতুন একক অ্যালবামের। এর কথা, সুর ও সংগীত করছেন ওপার বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা। তবে এই কাজটি নিয়ে তাড়াহুড়ো করতে চান না রিজিয়া। তিনি বলেন, এই সময় সবাই একটি করে গান প্রকাশ করছেন। কিন্তু তারপরও আমি অ্যালবাম করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ অ্যালবামের আবেদন অন্য কিছু দিয়ে পূরণ করা সম্ভব নয়। নচিকেতা দাদা আমার খুব প্রিয় একজন শিল্পী ও সুরকার। তিনি এরই মধ্যে কয়েকটি গান তৈরি করেছেন আমার জন্য। আরো কিছু গান করবেন। খুব শিগগিরই সেগুলোতে কণ্ঠ দেবো। আমার বিশ্বাস খুব সুন্দর কিছু গান সবাইকে উপহার দিতে পারবো। অ্যালবাম কবে নাগাদ প্রকাশের ইচ্ছে রয়েছে জানতে চাইলে রিজিয়া বলেন, আর কিছু সময় অপেক্ষা করতে বলবো আমার শ্রোতাদের। আমি নিজেও অপেক্ষায় আছি। ভালো কিছুর জন্য আসলে অপেক্ষা করতে হয়। আশা করছি, এ বছরই এটি  শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর