× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

বন্দরে ছাত্রীকে যৌন হয়রানি শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

বাংলারজমিন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:৩৮

বন্দরে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন করে শিক্ষার্থীরা।  গতকাল দুপুরে ক্লাস বর্জন করে স্কুলের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। এ ঘটনাটি ঘটেছে এমপি একে এম  সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে নির্মিত বাগদোবাড়িয়া নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ে। অভিযুক্ত শিক্ষকের নাম আল আমিন। তিনি ৯ম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ের ৩য় তলায় নিয়ে  যৌন হয়রানি করেন। এ ঘটনায় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ওই  শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ না করায় ক্লাস বর্জন করে মানববন্ধন করেছে বলে শিক্ষার্থীদের অভিযোগ। শিক্ষার্থীরা জানান,  এক সপ্তাহ আগে বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আল-আমিন ৯ম শ্রেণির এক ছাত্রীকে ৩য় তলায় নিয়ে যৌন হয়রানির চেষ্টা করে। এ সময় অন্য শিক্ষার্থীরা  ঘটনাটি দেখে ফেলে শিক্ষার্থীরা ওই শিক্ষককে ক্লাসরুমে অবরুদ্ধ করে রাখে। এ খবর পেয়ে ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত হয়ে ঘটনাটি ধামাচাপা দিয়ে রাখেন।
কমিটির উদাসীনতায় শিক্ষক আল-আমিন ফের অন্য ছাত্রীদের যৌন হয়রানি ও অশ্লীল আচরণ করে আসছিলো। এতে ছাত্রীরা অতিষ্ঠ হয়ে উঠে নিরুপায় হয়ে শিক্ষক আল আমিনের শাস্তির দাবিতে সোমবার দুপুরে  ক্লাস বর্জন করে বিদ্যলয়ের সামনে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর