× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

রূপগঞ্জে ইজিবাইক চালক খুন, গ্রেপ্তার ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:৩৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের একদিন পর আমির হোসেন বাবু (২৫) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার সকালে তার নিজ বাড়ি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও এলাকা থেকে বের হয়ে নিখোঁজের পর রোববার রাতে পার্শ্ববর্তী সদর ইউনিয়নের ভিংরাবো এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
মামলার বাদী নিহতের পিতা ইজ্জত আলী জানান, তিনি কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও টেংরা এলাকার বাসিন্দা। তার ছেলে আমির হোসেন বাবুর সঙ্গে স্থানীয় বড়ালু পাড়াগাঁও এলাকার আবদুল কাদিরের ছেলে মাজহারুলের ইজিবাইকের ব্যাটারি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। ২০শে জুলাই শনিবার সকালে আমির হোসেন বাবু প্রতিদিনের ন্যায় তার ইজিবাইক নিয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেননি। পরে রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার ইসকন মন্দিরের পাশে ঝোপের আড়ালে এলাকাবাসী আমির হোসেন বাবুর লাশ দেখে পুলিশে খবর দেয়।
পুলিশ লাশটি  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের পিতা ইজ্জত আলী বাদী হয়ে রোববার রাতে মাজহারুল ইসলামকে প্রধান আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করলে রাতেই পুলিশ মাজহারুল ইসলামকে গ্রেপ্তার করে। পরে সোমবার নারায়ণগঞ্জ আদালতে মাজহারুল হত্যাকাণ্ডের ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সে আদালতে হত্যাকাণ্ডের ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে তদন্তের স্বার্থে হত্যাকাণ্ডে জড়িত সকলের নাম প্রকাশ করা যাচ্ছে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর