× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

প্রিয়া সাহাকে ঐক্য পরিষদ থেকে বহিস্কার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৮:৪৯

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের অসত্য অভিযোগ দেয়া প্রিয়া সাহাকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। আজ পরিষদের স্থায়ী কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সংগঠনের কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ঐক্য পরিষদের সভাপতিমন্ডলীর সদস্য ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক। সংগঠনিটর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঐক্য পরিষদের অন্যতম সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাকে সংগঠনের শৃঙ্খলা বিরোধী কাজের জন্য সাময়িকভাবে বহিষ্কার করে সব সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:৪৪

বহিষ্কার, মামলা, গ্রেপ্তার, বিচার, সাইজ আপ, মিথ্যা - হরেক কিসিমের ছ্যাঁও চলিতেছে মাঁও চলিতেছে। কিন্তু বাঘিনীর থাবা বলিয়া কথা! ছ্যাঁও করেগা ম্যাঁও করেগা, লেকিন ছোড়েগা নেহি! রাষ্ট্রের কোটি কোটি নাগরিক নিখোঁজ, অথচ রাষ্ট্র নীরব থাকিয়া দায় এড়াইবার দায়িত্বহীনতার পরিচয় দিয়া যাইতেছে - এই সত্যটিকে তো জনমানস থেকে বহিষ্কার করিতে পারিবে না। উল্টো তোমাদিগকেই বহিষ্কার করিয়া দিবার ধারা সময় শুরু করিয়া দেয় কি-না সেই আশংকাই প্রবলতর হইতেছে দিনকে দিন। সময় বড়ই নির্মম! কাহাকেও ছাড়িয়া কথা কহিতে জানে না।

অন্যান্য খবর