× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

ভারতে চালকের আসনে বিসিবি একাদশ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:৫৫

ভারতের মিনি রঞ্জি ট্রফিতে ভালো খেলেও প্রথম দুই ম্যাচে জয় পায়নি বিসিবি একাদশ। তবে তৃতীয় ম্যাচের শুরুটা দুর্দান্ত করেছে বিসিবি একাদশ। মাত্র ৭৯ রানেই প্রতিপক্ষকে গুটিয়ে দিন শেষে ৫৬ রানের লিড নিয়েছেন মুমিনুল-সাদমানরা। গতকাল ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টুর্নামেন্টের আয়োজক দল কর্নাটাকা স্টেট ক্রিকেট এসোসিয়েশন সেক্রেটারি একাদশের বিপক্ষে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের অধিনায়ক মুমিনুল হক।
এ সিদ্ধান্ত সঠিক প্রমাণ করতে একদমই সময় নেননি দলের তিন পেসার শহীদুল ইসলাম, এবাদত হোসেন এবং আরিফুল হক। এ তিনজন মিলে মাত্র ৪১ ওভারেই গুড়িয়ে দিয়েছেন স্বাগতিকদের ব্যাটিং লাইনআপ। আগুন ঝরানো বোলিংয়ে ১৬ ওভারের স্পেলে মাত্র ২০ রান খরচায় ৫ উইকেট শিকার করেছেন বিপিএল রংপুর রাইডার্সে খেলা পেসার শহীদুল। এছাড়া এবাদত ৩৬ রানে ২ ও আরিফুল নেন ২২ রানে ৩টি উইকেট। বোলারদের এমন সফলতার দিনে ব্যাটসম্যানরা খুব একটা হতাশ করেননি।
ডানহাতি ওপেনার সাইফ হাসান ৩ ও অধিনায়ক মুমিনুল আউট হন ১০ রান করে। তবে বাঁহাতি ওপেনার সাদমান ইসলাম অনিক খেলেন ৫৯ রানের ইনিংস। তার ফিফটিতে ভর করেই লিড নেয় বিসিবি একাদশ। তবে নিজের ইনিংসটি বড় করতে পারেননি সাদমান। শেষ বিকেলে অবিচ্ছিন্ন জুটিতে ৪০ রান করে দিন পার করেছেন জহুরুল ইসলাম ও নাজমুল হোসেন শান্ত। জহুরুল ২৮ ও শান্ত ২৭ রানে অপরাজিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর