× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

বাংলাদেশকে হোয়াইটওয়াশ করার হুমকি শ্রীলঙ্কার

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:৫৭

বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে র‌্যাঙ্কিংয়ে উন্নতি করতে চায় শ্রীলঙ্কা- সিরিজ শুরুর আগে এমন হুঙ্কার দিলেন লঙ্কানদের প্রধান নির্বাচক অশান্থা ডি মেল।  আইসিসির র‌্যাঙ্কিংয়ে একটা সময় বাংলাদেশের ওপরই থাকতো শ্রীলঙ্কা। তবে এখন সময় বদলেছে। ওয়ানডেতে টাইগাররা অনেকটাই এগিয়ে গেছে। এই বাংলাদেশকে এখন ধরতে চাইছে লঙ্কানদের। আগামী ২৬শে জুলাই শুরু হচ্ছে দু’দলের ওয়ানডে সিরিজ। আর গতকাল শ্রীলঙ্কা দলের নির্বাচক কমিটির প্রধান অশান্থা ডি মেল বলেন, ‘আমাদের প্রাথমিক লক্ষ্য এই সিরিজে নিজেদের র‌্যাঙ্কিংয়ের উন্নতি করা।
আমরা আট নম্বরে আর তারা (বাংলাদেশ) সাতে। এই মুহূর্তে যেখানে আছি সেখান থেকে উন্নতি করতে আমাদের বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারাতে হবে।
আমরা সেদিকেই তাকিয়ে আছি।’
আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের সাত নম্বরে বাংলাদেশের রেটিং পয়েন্ট ৯০। আর ৭৯ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে শ্রীলঙ্কা। দু’দলের ব্যবধান ১১ পয়েন্টের। সিরিজে বাংলাদেশকে ৩-০তে হোয়াইটওয়াশ করলেও র‌্যাঙ্কিংয়ে পেছনে ফেলতে পারবে না লঙ্কানরা। তবে হোয়াইটওয়াশ করে রেটিং পয়েন্ট বাড়িয়ে নেয়ার লক্ষ্য ঠিক করেছে তারা। ডি মেল বলেন, একটা সময় আমরা র‌্যাঙ্কিংয়ের পাঁচের নিচে নামতাম না। ধীরে ধীরে আমরা অবস্থানের উন্নতি করতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর