× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

খুলনায় ৩ দিনেও ২ ছাত্রের সন্ধান মেলেনি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:০৯

তিন দিনেও খুলনা মহানগরীর টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র তামজিদ খান ফাহিম (১২) ও তার চাচাতো ভাই টুটপাড়া ছোট খালপাড়স্থ শরিফাবাদ খাদেমুল ইসলাম আদর্শ নূরানী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র নাঈমুল ইসলাম পরশ (১২) এর সন্ধান মেলেনি। এতে নিখোঁজ শিশুদের অভিভাবকরা চরম দুঃশ্চিন্তায় পড়েছেন। রোববার খুলনা সদর থানায় এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ ফাহিম দক্ষিণ টুটপাড়া বায়তুল আমান মহল্লা এলাকার লিটন খানের ছেলে এবং পরশ লিটনের ভাই রিপন খানের ছেলে। সাধারণ ডায়েরিতে নিখোজ ফাহিমের মা ঝুমুর বেগম উল্লেখ করেন, তার ছেলে ফাহিম ও দেবরের ছেলে পরশ ২০শে জুলাই শনিবার সন্ধ্যা ৬টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। পরে তারা আর বাসায় ফিরে আসেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি। পুলিশও কোনো তথ্য দিতে পারেনি।
ঝুমুর বেগম বলেন, একই পরিবারের দুইটি শিশু নিখোঁজ থাকায় পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন। তারা কোথায় এবং কিভাবে আছে সেটি নিয়েও চরম দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। দ্রুত তাদের খুঁজে বের করতে তিনি পুলিশের হস্তক্ষেপ কামনা করেন। এ ঘটনায় দাখিলকৃত জিডির তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার এসআই অজিত কুমার দাস বলেন, নিখোঁজ শিশুদের কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে, দেশের সব থানায় ওয়্যারলেস বার্তা এবং মেসেজ দেয়া হয়েছে। শিশুদের সন্ধান পেতে চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর