× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

মেহেরপুরে চিকিৎসকের ওপর হামলাকারী গ্রেপ্তার

বাংলারজমিন

মেহেরপুর প্রতিনিধি | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:১৪

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এম কে রেজার উপর হামলাকারী মনিরুজ্জামান বিজয় (৩৮)কে। গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ভোরে গাংনী পৌরসভা মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশের একটি অভিযান দল। ২১শে জুলাই দুপুরে গাংনী হাসপাতাল ডরমেটরিতে ডা. রেজার ওপর হামলা চালায় বিজয় ও তার লোকজন। আহত ডাক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়। ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করে কর্মকর্তা কর্মচারী ঐক্যপরিষদ।  
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, হাসপাতালে প্রবেশ করে ডাক্তারের উপর হামলার ঘটনায় একটি মামলা করেছেন আহত ডাক্তার এম কে রেজা। হাসপাতালে অনধিকার প্রবেশ করে সরকারি কাজে বাধা দেয়া ও মারধরে ডাক্তারকে আহত করার ধারায় মামলাটি এজাহারভুক্ত করা হয়েছে।
রোববার বিকালের ঘটনার পর থেকেই বিজয় ও তার লোকজনকে গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। বিজয়ের অবস্থান শনাক্ত করে ভোরে গাংনী থানার এসআই হাবীব সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। তাকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর