× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

ধর্ষককে জুতার মালা দিয়ে ক্যাম্পাস থেকে বিতাড়িত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:২০

ঘুমের ট্যাবলেট খাইয়ে চারুকলার লাইব্রেরিতে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। খুলনা বিশ্ববিদ্যালয়ে চারুকলা বিভাগের ১৬তম ব্যাচের ছাত্র পাপ্পু কুমার এ ধর্ষণের সঙ্গে জড়িত। এ ঘটনার পর ধর্ষিতা ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের নারী নির্যাতন বিরোধী কমিটি পাপ্পুর বিরুদ্ধে তদন্ত সম্পন্ন করেছে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পাপ্পু বঙ্গবন্ধু পাঠক ফোরামের খুবি শাখার সভাপতি। ঘটনার পর গত ১৫ই জুলাই পাপ্পু বিশ্ববিদ্যালয়ে আসলে ছাত্ররা তাকে মুখে কালি লাগিয়ে, গলায় জুতার মালা ঝুলিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়। পাপ্পু খুলনা জেলার পাইকগাছা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, গত ৩রা জুলাই খুবির চারুকলা অনুষদে চিত্রকলা প্রদর্শনী ছিল।
পাপ্পু প্রদর্শনী দেখানোর নাম করে ওই মেয়েকে ডেকে নেয়। মেয়েটি চারুকলায় যাওয়ার পর তাকে ঘুমের ট্যাবলেট খাইয়ে চারুকলার লাইব্রেরিতে নিয়ে ধর্ষণ করে। এরপর পাপ্পু নিজের রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে। মেয়েটি লাইব্রেরির সিঁড়িতে কান্নাকাটি করার সময় রাত আড়াইটার দিকে দারোয়ান তাকে দেখতে পান। তখন তিনি পাপ্পুকে ডাকার ব্যবস্থা করেন। পরে ধর্ষিতার পরিবার বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালক বরাবর পাপ্পুর শাস্তি দাবি করে আবেদন করেন।
তবে পাপ্পু ছাত্রলীগের প্রভাব খাটিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে বলে সূত্র জানায়। খুবির ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান জানান, এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের নারী নির্যাতন বিরোধী কমিটি তদন্ত সম্পন্ন করেছে। খুব শিগগির পাপ্পুর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Reza
২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৫:৪৫

ধর্ষককে জুতার মালা দিয়ে ক্যাম্পাস থেকে বিতাড়িত! A LIGHT PUNISHMENT !HE WOULD NOT BE STOP AT THIS !HE SHOULD TAKE TO POLICE STATION FOR ***!

অন্যান্য খবর