× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

প্রকাশ্যে কলকাতার রাস্তায় অভিনেত্রীর শরীরে হাত!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ১২:০২

ফের টলিপাড়ার অভিনেত্রীর উপর হামলা কলকাতা শহরে। তবে এবার ঘটনা ক্যাবে নয়। প্রকাশ্য রাস্তায় তার গোপনাঙ্গ ছুঁয়ে বেরিয়ে গেল কয়েকজন বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে যাদবপুরের বিজয়গড় এলাকায়। ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। তবে অভিযুক্তদের এখনও ধরতে পারেনি পুলিশ। আক্রান্ত অভিনেত্রীর নাম রূপান্বিতা দাস। ‘মহাপীঠ তারাপীঠ’-এ তাকে দেখতে পান দর্শক।
অভিনেত্রীর অভিযোগ, রবিবার শুটিং থেকে ফিরে তিনি একটি ক্যাফেতে যাচ্ছিলেন। রাস্তায় আচমকাই কালো বাইকে চড়ে কয়েকজন এসে তার গোপনাঙ্গ ছুঁয়ে বেরিয়ে যায়। পরে ফের সেটি ঘুরে আসে। তখন তিনি পথচলতি মানুষজনকে ঘটনাটি বলেন। অভিযোগ জানাতে যান থানাতেও। পুলিশকে অভিনেত্রী জানিয়েছেন, ওই বাইকের নম্বরের শেষ কয়েকটি সংখ্যা তিনি  দেখতে পেয়েছেন। সেটি ৫৪৬৩। কিন্তু অভিনেত্রীর অভিযোগ, পুলিশ তার সঙ্গে সহযোগিতা করেনি। কারণ প্রথমেই তাকে প্রশ্ন করা হয়েছিল, আপনি ওদের ফটো তুলতে পারলেন না? তারপর জিজ্ঞাসা করা হয়, আপনি গাড়ির পুরো নম্বরটা দেখতে পেলেন না? এই নিয়ে রূপান্বিতা ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে একটি ভিডিওর মাধ্যমে গোটা ঘটনার বর্ণনা করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর