× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

অনেকদিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জুলাই ২০১৯, বুধবার, ৮:৩২

সমপ্রতি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছেন গ্ল্যামারাস মডেল-অভিনেত্রী ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। প্রায় দেড় মাসব্যাপী অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে মাঠে মাইক্রোফোন হাতে নজর কেড়েছেন তিনি। ক্রিকেটবিষয়ক উপস্থাপনায় নিজেকে নিয়ে গেছেন অন্যরকম উচ্চতায়। বিশ্বকাপের মাঠ থেকে গাজী টিভির হয়ে উপস্থাপনা করেছেন পিয়া। আর এবার দেশে ফিরেই নতুন খবর দিলেন এ অভিনেত্রী। অনেকদিন পর নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজি’ ছবিতে পিয়া আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। সোমবার দিবাগত রাতে এই আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
পিয়াল হোসেনের প্রযোজনায় এই ছবিতে পিয়ার বিপরীতে দেখা যেতে পারে সিয়ামকে। পিয়া বলেন, এ ছবির গল্প ভালো লেগেছে। আমার চরিত্রটিও চমৎকার। আমার সঙ্গে শতভাগ যায়। তাছাড়া রায়হান রাফি অত্যন্ত ভালো একজন নির্মাতা। আমার বিশ্বাস খুব ভালো কিছু হতে চলেছে। জানা গেছে, এটি ফিল্ম ইন্ডাস্ট্রির গল্পনির্ভর একটি ছবি। সেপ্টেম্বরে শুরু হবে এর শুটিং। উল্লেখ্য, রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবির মাধ্যমে বড় পর্দায় নাম লেখান পিয়া। প্রথম ছবিতেই নজর কাড়েন তিনি। এরপর আরো বেশ কিছু ছবিতে কাজ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর