× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

রূপগঞ্জে ব্যবসায়ীকে ডিবি পরিচয়ে অপহরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৪ জুলাই ২০১৯, বুধবার, ৮:৫৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওলাদ হোসেন (৪২) নামে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার কাঞ্চন বাজার থেকে বাড়ি ফেরার পথে কালো রঙের একটি মাইক্রোবাসযোগে তাকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন অপহৃতের শ্যালক তানভীর আলম হিমেল। স্বামীর সন্ধান চেয়ে গতকাল বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন অপহৃতের স্ত্রী ব্যাংক কর্মকর্তা জান্নাতুল নাঈম শিমলা।
সংবাদ সম্মেলনে শিমলা বলেন, তাদের কোনো শত্রু নেই। তার স্বামী আওলাদ হোসেন অংশীদারিত্বে একটি ইটভাটার মালিক। তিনি একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা। সোমবার রাত সাড়ে ৮টায় রূপগঞ্জের কাঞ্চন বাজার থেকে বাড়ি ফেরার পথে কালো রঙের একটি মাইক্রোবাসযোগে তার স্বামীকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।
এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি (০১৭২৭-৭৭২৩৫১) বন্ধ পাওয়া যায়। অপহৃত আওলাদ এক কন্যাসন্তানের জনক।  
শিমলা আরও দাবি করেন, তার স্বামী রাজনীতির সঙ্গে জড়িত নন। তবে আগামীকাল (বৃহস্পতিবার) কাঞ্চন পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাসার বাদশার (নারিকেল গাছ প্রতীক) সঙ্গে দুইদিন প্রচারণা করেছেন। তাকে যখন মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হচ্ছিল তখন বিষয়টি কাঞ্চন বাজারের অনেকেই দেখেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর