× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

খুলনায় মাদক বিক্রির অভিযোগে পুলিশ পত্নী গ্রেপ্তার: স্বামীর বিরুদ্ধেও মামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৪ জুলাই ২০১৯, বুধবার, ৯:২৬

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকায় পুলিশ দম্পতির বাসা থেকে ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশ কনস্টেবলের স্ত্রী বিলকিস (৩০)কে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকা দ্বিতীয় ফেজে হাসানুলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
তিনি ওই বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। সোনাডাঙ্গা মডেল থানার ওসি মো. মমতাজুল হক জানান, এ ঘটনায় মামলা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)  কনস্টেবল ওয়্যারলেস অপারেটর রুহুল আমিনের স্ত্রী বিলকিস ও রুহুল আমিনকেও আসামি করা হয়েছে। এদিকে পুলিশ কনস্টেবল রুহুল আমিন জানান, ঘটনার সময় আমি ডিউটিতে ছিলাম। পরিকল্পিতভাবে আমাকে ফাঁসানো হয়েছে।
তাছাড়া আমার কাছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা ৫ লাখ টাকা দাবি করে। ওই টাকা দিতে অস্বীকার করায় বিকেল ৩টার দিকে আমার স্ত্রীকে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদপ্তরের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান জানান, ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মো. সিরাজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ৬ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করেছে। তবে টাকা দাবির বিষয়ে তার জানা নেই। এর আগেও বিলকিস নগরীর সি এন্ড বি কলোনিতে ফেন্সিডিলসহ গ্রেপ্তার হয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর