× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

ভারতের উপযুক্ত জবাব দিতে সরকারকে পূর্ণ সমর্থন দেবে পিএমএলএন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১১:৩০

কাশ্মীর ইস্যুতে ভারত সরকারকে উপযুক্ত জবাব দিতে পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) সরকারকে ‘পূর্ণ সহযোগিতা’ দেবে বিরোধী দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএলএন)। সোমবার ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জম্মু ও কাশ্মীরকে দেয়া বিশেষ মর্যাদা প্রত্যাহারের ঘোষণা দেয়ার পর পিএমএলএনের এমন সহযোগিতা প্রস্তাব করেছেন দলটির সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ভাই শাহবাজ শরীফ। এ খবর দিয়েছে অনলাইন ডন। তবে নওয়াজ শরীফের মেয়ে ও দলের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ তার চাচার এই প্রস্তাবের বিরোধিতা করেছেন। কাশ্মীর ইস্যুতে প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে শাহবাজ শরীফ হাত মেলাবেন এমনটা তিনি মানতে পারছেন না। মরিয়ম নওয়াজ বলেছেন, বর্তমান সরকার জনপ্রতিনিধিত্বহীন। তারা পাকিস্তানকে প্রতিটি বিষয়ে ‘হাঁটুর কাছে’ নামিয়ে এনেছে। এই সরকারকে বিরোধীদের কোনো সমর্থন প্রস্তাব করা উচিত নয়।
তার ভাষায়, ইমরান খান সরকারের প্রতি যেকোন সমর্থন দেয়ার মাধ্যমে আরো ধ্বংস আরও ভয়াবহতাকে টেনে আনা হবে। এই সরকার শুধু জানে আত্মসমর্পণ করতে। তাদেরকে কোনো ‘বেইলআউট’ দেবেন না। পাকিস্তানকে এই সঙ্কটে টেনে আনার জন্য শুধু তারাই দায়ী। এখানেই এর শেষ হবে না। বিরোধীদের সতর্ক হওয়া উচিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর