× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৮

এটিএন বাংলায় ‘পালক আকাশে উড়ে’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত চীনা ড্রামা সিরিয়াল ‘পালক আকাশে উড়ে’। জেড জে টিভিতে প্রচার হওয়া এই সিরিয়ালটি ২০০৭ সালে সাংহাই চলচ্চিত্র উৎসবে সেরা ড্রামা সিরিয়ালের পুরস্কার অর্জন করে। জনপ্রিয় এই সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রচার করা হচ্ছে। নাটকের গল্প আবর্তিত হয়েছে একজন তরুণ সফল ব্যবসায়ীকে ঘিরে। চরম দারিদ্রের মধ্যে বেড়ে ওঠা এই ছেলেটিই এক সময় সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ড্রামা সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চেন চিয়াং হো এবং লো ইউজু।
চ্যানেল আইতে ‘বৃহস্পতি তুঙ্গে’
মোশাররফ করিমের মূল ভাবনা ও রায়হান খানের পরিচালনায় নির্মাণ হয়েছে ধারাবাহিক নাটক ‘বৃহস্পতি তুঙ্গে’। অভিনয়ে মামুনুর রশীদ, তারিক আনাম খান, মোশাররফ করিম, সাজু খাদেম, রুনা খান, সানজিদা প্রীতি, জুঁই করিম, মিশু সাব্বির, কাজী আসিফ, নাবিলা, উজ্জ্বল মাহমুদ, শহিদুল্লাহ সবুজ, এমিলা, হাফসা মুনির (মালয়েশিয়া) প্রমুখ। চ্যানেল আইতে এ ধারাবহিকটি প্রচার হবে আজ রাত ৯টা ৩৫ মিনিটে।
 
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। এই নাটকের কাহিনী বিস্তৃত হয়েছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।
মাছরাঙা টেলিভিশনে ‘ডন’
প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ডন’। মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পালের রচনায় এটি পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন জাহিদ হাসান। অভিনয় করেছেন জাহিদ হাসান, নিপুণ, আলীরাজ, তারিক স্বপন, অবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল, তেরেসা চৈতিসহ আরো অনেকে।
দেশ টিভিতে ‘দুলাভাই জিন্দাবাদ’
মানস পালের নাট্যরূপ এবং শাহীন সরকারের গল্প ভাবনা ও পরিচালনায় নির্মাণ হয়েছে ধারাবাহিক নাটক ‘দুলাভাই জিন্দাবাদ’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, ফজলুর রহমান বাবু, নিলয় আলমগীর, আ খ ম হাসান, আমিন আজাদ, তারিক স্বপন, শফিক খান দিলু, মুনিরা মিঠু, শশী, নিসা, অহনা, ঐশি, তন্দ্রা, শেলী আহসান, অধরা জাহান, ফিরোজ মিল্টন, ছোট শামিম, প্রমুখ। নাটকটি দেশ টিভিতে প্রচার হবে আজ রাত ৮টা ১৫ মিনিটে।
বৈশাখী টিভিতে ‘শান্তিপুরীতে অশান্তি’
বৈশাখী টিভির নতুন ধারাবাহিক নাটক ‘শান্তিপুরীতে অশান্তি’। প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হচ্ছে নাটকটি। অভিনয়ে ওয়াহিদা মল্লিক জলি, রহমত আলী, তুষার খান, সাইকা আহমেদ, আরফান নিশো, আরমান পারভেজ মুরাদ, শবনম ফারিয়া, তানজিকা, অর্ষা, কায়েস চৌধুরী প্রমুখ। পরিচালনা করেছেন  সকাল আহমেদ। রাজধানী ঢাকার একটি বাড়ির নাম শান্তিপুর। অপার শান্তির আশাতেই এমন নাম দেওয়া হয়েছে বাড়িটির। এ বিশাল বাড়ির মালিক দু’জন। রহমত আলী ও ওয়াহিদা মলিক জলি। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী হলেও কেউ কারো ধার ধারে  না। এদের নিয়েই এগিয়েছে ‘শান্তিপুরীতে অশান্তি’ নাটকের কাহিনী।
দীপ্ত টিভিতে ‘ভালোবাসার আলো-আঁধার’
ধারাবাহিক নাটক ‘ভালোবাসার আলো-আঁধার’ দীপ্ত টিভিতে প্রচার হবে আজ রাত ৯টায়। ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে অভিনয় করেছেন  সুষমা সরকার, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনাসহ আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর