× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

লুকাকুকে ম্যানইউ’র হুঁশিয়ারি

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৭

অনুমতি অনুশীলনে উপস্থিত না থাকলে জরিমানা করা হবে- বেলজিয়ান স্ট্রাইকার রমেলু লুকাকুকে এমন হুঁশিয়ারি দিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। টানা দু’দিন নিজের সাবেক বেলজিয়ান ক্লাব আন্ডারলেখটের মাঠে অনুশীলন করেন রমেলু লুকাকু যদিও গত সোমবার ম্যানচেস্টার ইউনাইটেড অনুশীলন ছিল না। লুকাকেকে দলে ভেড়াতে তৎপর রয়েছে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। ম্যানচেস্টার ছাড়তে চান লুকাকু নিজেও। এবারের প্রাক মৌসুম ফুটবলে কোনো ম্যাচ খেলেননি লুকাকু। ম্যানইউর তরফ থেকে জানানো হয়েছে, ইনজুরিতে ভুগছেন লুকাকু। লুকাকুর জন্য ৫৪ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছিল ইন্টার মিলান। কিন্তু তা ফিরিযে দেয় ম্যানইউ।
লুকাকুকে দলে পেতে চান ইন্টারের ইতালিয়ান কোচ আন্তোনিও কন্তে। ২০১৭’র জুলাইয়ে ৭৫ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফারে এভারটন থেকে ম্যানচেস্টার পাড়ি দেন রমেলু লুকাকু। গত মৌসুমে ম্যানইউর জার্সি গায়ে ৪৫ ম্যাচে ১৫ গোর পান এ বেলজিক স্ট্রাইকার। আগের মৌসুমে তিনি পেয়েছিলেন ৫১ ম্যাচে ২৭ গোল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর