× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

দেশ মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: খসরু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪৩

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সারা দেশে আজ মহামারি, দুর্যোগ চলছে। দেশের মানুষ আজ বন্দি জীবন যাপন করছে। এই দেশকে মুক্ত করতে হলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। গতকাল জাতীয় প্রেস ক্লাবের আবদুুস সালাম হলে ‘জিয়া পরিষদ’ কেন্দ্রীয় কমিটি আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
আমীর খসরু বলেন, সরকার মনে করেছিল খালেদা জিয়াকে জেলে রেখে অব্যাহতভাবে দেশ চালাবে। কিন্তু দেশতো চলছে না। তারা দেশের অবকাঠামোকে ধ্বংস করে দিচ্ছে। দেশ চালাতে ব্যর্থ হয়ে এখন গুজবের বাহানা, বিরোধী দলের বাহানা আরো কত কিছুর বাহানা দেখাচ্ছে।
ডেঙ্গু যে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, এটা কি গুজবের বিষয়? এটা কি লুকানোর বিষয়? বাংলাদেশে যে ভোট হয় নাই, এটা নিয়ে কি কোন বিতর্ক আছে? দেশে আইনের শাসন নাই, বিচার বিভাগের স্বাধীনতা নাই, এসব নিয়ে কি কোনো বিতর্ক আছে? দেশ এবং সারাবিশ্বের মানুষ এখন সব জানে। এসব নিয়ে আর কোন দ্বিধা বা সংশয় নাই।  তিনি আরো বলেন, সারাদেশে চলছে গুম, খুন ও হত্যার নৈরাজ্য। আমরা ১০ লাখ রোহিঙ্গাদের নিয়ে চিন্তিত। আমাদের দলও রোহিঙ্গাদের নিয়ে চিন্তিত। তবে মামলা হামলার কারণে বিএনপির ২৬ লাখ নেতাকর্মী আজ ঘরহারা হয়ে মানবেতর জীবনযাপন করছে। তাদের নিয়ে কি কারো কোন চিন্তা আছে? তাই আসুন, এই দেশ এবং জাতিকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নেই।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা রহমান, জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবিরুল হকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর