× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

দীপিকার ‘না’

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১১:৩৮

বলিউডের পরিচালক লাভ রঞ্জনের বিরুদ্ধেযৌন হেনস্তার অভিযোগ আছে। আর তার ছবিতেই নাকি কাজ করতে পারেন দীপিকা পাড়ুকোন। এমন খবরে সমালোচনার ঝড় ওঠে বলিউডে। তখন মুখ না খুললেও এবার দীপিকা বললেন নিজের অবস্থানের কথা। সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন তিনি।  সেখানেই এক সাক্ষাৎকারে বিষয়টি খোলাসা করেন এ অভিনেত্রী। ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হওয়ায় সেখানে সাক্ষাৎকার দিতে হয়েছে তাকে। তাকে প্রশ্ন করা হয়, তিনি কি এমন কোনো ব্যক্তির সঙ্গে কাজ করবেন, যার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আছে? এর উত্তরে দীপিকা বলেন, ‘না, আমি এমন কোনো লোকের সঙ্গে কাজ করব না।’ লাভ রঞ্জনের সঙ্গে একটি ছবিতে কাজ করার খবর বেরোয় গণমাধ্যমে। সে ছবিতে সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে পর্দায় একসঙ্গে অভিনয় করার কথা।
দুজন লাভ রঞ্জনের সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন।  সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যায়। তখনই সমালোচনায় মুখর হয়ে উঠেছিল বলিউড। এই মুহূর্তে দীপিকা ব্যস্ত স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ৮৩ সিনেমা নিয়ে। সেখানে রণবীর সিংকে দেখা যাবে কপিল দেবের ভূমিকায়। আর দীপিকা থাকছেন তার স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। এর আগে অ্যাসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেন ছপাক ছবিতে। এটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর