× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

গৌরনদীতে ইয়াবা বিক্রেতা স্কুল শিক্ষকসহ গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:৩৫

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কাণ্ডপাশা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ ৩ পিস ইয়াবাসহ কাণ্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গৌরনদী উপজেলার কাণ্ডপাশা গ্রামের সৈয়দ মোতাহার উদ্দিনের ছেলে ও কাণ্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ রাশেদ (৪২) ও একই গ্রামের ইয়াকুব হাওলাদারের ছেলে সহিদুল ইসলাম (৪০) দীর্ঘদিন যাবৎ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদুর রহমান কাণ্ডপাশা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ সহিদুল ইসলাম ও সৈয়দ রাশেদকে আটক করে ওই দিন রাতে গৌরনদী মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) মো. মাসুদুর রহমান বাদী হয়ে সৈয়দ রাশেদ ও সহিদুল ইসলামকে আসামি করে বৃহস্পতিবার গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর