× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

টেকনাফে ২ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৯:৩৫

টেকনাফে কুখ্যাত রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের ভাই ও স্ত্রীসহ দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হচ্ছেন- আব্দুল জলিল প্রকাশ জানে আলমের ছেলে কবির আহমদ (৪২) ও আব্দুল হাকিমের স্ত্রী রুবি আক্তার (২৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, টেকনাফ উপকূলীয় ইউনিয়ন বাহারছড়া পাহাড়ি এলাকায় গুলিবিদ্ধ দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় দুটি লাশ উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
ওসি জানান, স্থানীয় জনগণের মাধ্যমে উদ্ধারকৃত ২টি লাশের পরিচয় শনাক্ত করা হয়। একজন হচ্ছে, শীর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের স্ত্রী রুবি ও হাকিম ডাকাতের ভাই কবির ডাকাত। মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ঘটনার আসল রহস্য বের করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর