× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

এটিএন বাংলায় ‘মৌসুমীস লাইভ কিচেন ২’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:০৩

গত ঈদে প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমীর উপস্থাপনায় এটিএন বাংলায় রান্নার অনুষ্ঠান ‘মৌসুমীস লাইভ কিচেন’ প্রচার হয়। আসন্ন কোরবানি ঈদেও বেশ কয়েকজন তারকার উপস্থিতিতে সম্প্রতি এফডিসিতে ‘মৌসুমীস লাইভ কিচেন ২’ নামের অনুষ্ঠানের শুটিং সম্পন্ন হয়েছে। মৌসুমী বলেন, গতবারের মতো এই ঈদেও অনুষ্ঠানটি উপস্থাপনা করলাম। এককথায় বলতে গেলে আমার লাইভ কিচেনে একেক পর্বে একেক তারকা অংশ নিয়েছেন। খুব ভালো লেগেছে এ কাজটি করে। উপস্থাপনার পাশাপাশি রন্ধনশিল্পী হিসেবেও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা যাবে আমাকে। গত বুধবার এফডিসিতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এটি গ্রন্থনা ও পরিচালনা করেছেন আফতাব বিন তমিজ।
তিনি অনুষ্ঠানটি নিয়ে বলেন, এ অনুষ্ঠানে অতিথি হিসেবে ওমর সানি, রিয়াজ, পূর্ণিমা, অমিত হাসান, নিরব, কনা, তানভীর তারেক, ডলি রহমান অংশ নিয়েছেন। ১০ পর্বের এ অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের দিন থেকে প্রতিদিন সকাল ১০ টা ২০ মিনিটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর