× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

‘মিস ইউনিভার্স’ এ প্রথমবার অংশ নেবে বাংলাদেশ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:০৪

বিশ্বের বৃহত্তম সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স’ এ প্রথমবারের মতো বিশ্ব মঞ্চে পা রাখতে চলেছে বাংলাদেশ। এ প্রতিযোগিতার এবারের স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য্য’। এরইমধ্যে শুরু হয়েছে জাতীয় পর্যায়ে সুন্দরী প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের নিবন্ধন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতার জন্য আগ্রহী নারীরা িি.িসরংংঁহরাবৎংব.পড়স.নফ এই সাইটটিতে ভিজিট করে বিনামূল্যে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন চলবে আগামী ২৯শে আগস্ট পর্যন্ত। নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কীয় যাবতীয় তথ্য জানতে আগ্রহীরা  ভধপবনড়ড়শ.পড়স/গটইধহমষধফবংয এই অফিসিয়াল ফেসবুক  পেজটির সাহায্য নিতে পারেন। নিবন্ধন কার্যক্রম শেষে শুরু হবে প্রতিযোগী বাছাই, বিশ্ব আসরে প্রতিদ্বন্দ্বিতা করার উপযুক্ত করে গড়ে  তোলার জন্য গ্রুমিং ও ফিল্মিং রাউন্ডের কাজ। বাংলাদেশে প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি।
সেরা প্রতিযোগী চলতি বছরের ১৯শে ডিসেম্বর দক্ষিণ  কোরিয়ায় অনুষ্ঠেয় ‘মিস ইউনিভার্স’-এর আন্তর্জাতিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর