× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

পাত্র খুঁজছেন তামান্না

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:০৪

টিম বাহুবলীতে যেন এখন বিয়ের মৌসুম চলছে। সাহোর মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘বাহুবলী’র নায়ক প্রভাস। প্রভাসের অনস্ক্রিন প্রেমিকাও এবার তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলতে চাইছেন। কিছুদিন আগেই মুম্বইতে বিলাস বহুল বাংলো কিনে খবেরর শিরোনামে এসেছিলেন তামান্না ভাটিয়া। ফাঁকা বাড়ি ভরিয়ে তুলতেই বিয়েটা সেরে  ফেলতে চাইছেন তামান্না। পাত্র খোঁজাও শুরু করেছেন তার মা রজনী ভাটিয়া। পাত্র নির্বাচনের দায়িত্ব বাবা-মায়ের ওপরই ছেড়ে দিয়েছেন তিনি। এর আগে এক ডাক্তারের সঙ্গে তার প্রেম ছিল বলে শোনা গিয়েছে।
যদিও তামান্না নিজে তা কখনই স্বীকার করেননি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তি তার পছন্দ নয়। ২০১৩ তে পাক ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে নাম জড়িয়েছিল তামান্নার। তাদেরকে একসঙ্গে গয়নার দোকানেও দেখা গিয়েছিল। সেই সময়ে আব্দুলের সঙ্গে তার বিয়ে হয়েছিল বলেও গুঞ্জন ছড়িয়েছিল। তবে তামান্না জানিয়েছেন, ওই গয়নার দোকানটি উদ্বোধন করতে তারা গিয়েছিলেন। সেখানেই তাদের আলাপ, বন্ধুত্ব। এর বেশি আর কিছুই নয়। তবে এবার তামান্না বিয়ে  প্রেম নিয়ে বেশ সংযত। তাই তাড়াতাড়ি পুরো ব্যাপারটি মিটিয়ে  ফেলতে চাইছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর