× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

গরুর আঘাতে নসিমন চালকের মৃত্যু

বাংলারজমিন

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৭:৩৪

কোরবানির হাটে যাওয়ার পথে নিজ গরুর আঘাতে নিহত হয়েছেন নসিমন চালক মো. মন্টু মিয়া (৫৫)। গতকাল দুপুর সাড়ে ১২টায় রাজাপুর সংগল্ন নিহতের চকের বাড়িতে এ ঘটনা ঘটে। স্বামীর এমন মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লেও ক্ষোভে লাশ দেখতে যায়নি প্রথম স্ত্রী কড়িকান্দি বাজারের চা বিক্রেতা আলেয়া বেগম।
ঘটনার পর দুপুর আড়াইটায় কড়িকান্দি ভূঁইয়া বাড়ি (মন্টু মিয়ার পুরাতন বাড়ি) গিয়ে দেখা যায় উৎসুক জনতার ভিড়। এসময় কথা হয় তার প্রথম সংসারের বড় মেয়ে রাহিমা আক্তারের সঙ্গে। রাহিমা জানান, এটা আমাদের পুরাতন বাড়ি। বাবা দ্বিতীয় বিয়ে করার পর দ্বিতীয় মা, ১ ছেলে ও ১ মেয়েকে নিয়ে রাজাপুর চকের বাড়িতে থাকে। দুপুরে কড়িকান্দি গরুর বাজারে বিক্রির জন্য গরু নিয়ে যাওয়ার সময় গরুটি বাবাকে লাথি মেরে পানিতে ফেলে দেয়।
এসময় গরুটি পানিতে দাপরা দাপরি করতে ছিল। লোকজন গরুটি উদ্ধার করতে গিয়ে দেখে আব্বা গরুর নিচে পড়ে আছে। বাবাকে উদ্ধার করার আগেই বাবা মারা যায়। আমরা খবর পেয়ে ঐ বাড়ি থেকে লাশ এ বাড়িতে নিয়ে এসেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর