× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

শারাপোভার কাছে টুইটার অস্বাস্থ্যকর জায়গা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৮:১১

সাবেক নাম্বার ওয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভা হারিয়ে খুঁজছেন নিজেকে। নিষিদ্ধ ওষুধ সেবনের দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে কোর্টে ফিরলেও স্বরূপে দেখা যায়নি তাকে। ২০১৯ মৌসুমের অর্ধেকটাই টেনিস কোটের বাইরে কাটিয়েছেন তিনি। চলতি বছরে মাত্রই ৯টি ম্যাচ খেলেছেন শারাপোভা। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে খুঁজে পাওয়া যায় না। অন্য বিশ্ব তারকারা যেখানে নিয়মিত সময় দেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয়, সেখানে শারাপোভাকে পাওয়া যায় না ফেসবুক অথবা টুইটারে। এর কারণ কী? উত্তর দিলেন শারাপোভা নিজেই।
এ টেনিস সুন্দরীর মতে টুইটার হলো তার জন্য অস্বাস্থ্যকর জায়গা।
তাই তিনি ফেসবুক বা টুইটারের বদলে ইন্সটাগ্রামকেই এগিয়ে রাখেন। ইন্সটাগ্রামে ছবি শেয়ারিংয়ের ক্ষেত্রে সৃজনশীলতা আকৃষ্ট করে শারাপোভাকে। সমপ্রতি এক সাক্ষাৎকারে পাঁচবারের গ্র্যান্ড স্লামজয়ী রুশ তারকা মারিয়া শারাপোভা বলেন, ‘আমি ইন্সটাগ্রামকেই এগিয়ে রাখি। আমার মতে এটা একটু বেশি সৃজনশীল। আসলে আমার ফোনে টুইটার বা ফেসবুক অ্যাপ নেই। আমি শুধু আমার টিমকে পোস্ট করার জন্য কন্টেন্ট দিয়ে দেই। আমার মতে টুইটার এ মুহূর্তে খুব একটা স্বাস্থ্যকর জায়গা নয়।’ কানাডায় রজার্স কাপে হার শেষে বিশ্বের অন্যতম ধনী ক্রীড়াবিদ শারাপোভা বলেন ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনার সেটাই করা উচিৎ যা আপনি উপভোগ করেন। বিশেষ করে যখন আপনি নিজের জীবনের কোনো মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর