× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

প্রতিপক্ষের জালে ২৩ গোল বায়ার্নের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৮:১২

ম্যাচের প্রতি চার মিনিটে এক গোল! প্রতিপক্ষের জালে এমন গোল উৎসব করলো জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। বৃহস্পতিবার প্রাক মৌসুম প্রীতি ম্যাচে এফসি রোটাচ-এগার্নকে ২৩-০ গোলের বিশাল ব্যবধানে হারায় তারা। ম্যাচে হ্যাটট্রিক করেন বায়ার্নের পাঁচ খেলোয়াড়। মিডফিল্ডার কোরেনতিন তলিসো করেন একাই চার গোল। বদলি হিসেবে খেলতে নেমে হ্যাটট্রিক করেন স্ট্রাইকার কোসি ওকিয়েরে রিডতও। ম্যাচে তিনটি করে গোল পান টমাস মুলার গোরেৎসকা ও রবার্ট লেভানদোস্কি। প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলায় মেতে উঠা ম্যাচে বায়ার্ন কোচ নিকো কোভাক প্রথমার্ধেই ১০টি পরিবর্তন আনেন। তারপরও ১১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তার দল।
এদিন বায়ার্ন মিউনিখের জার্সি গায়ে প্রথমবারের মতো খেলতে নামেন বিশ্বকাপ জয়ী ফরাসি ডিফেন্ডার লুকাস হার্নান্দেজ।
অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে তাকে ক্লাবের রেকর্ড ৮০ মিলিয়ন ইউরো দিয়ে দলে ভিড়িয়েছে বায়ার্ন। গত বছর প্রাক মৌসুমেও জার্মানির অপেশাদার ফুটবল দল রোটাচ-এগার্নকে প্রায় একইরকম লজ্জায় ফেলেছিল বায়ার্ন। সেবার তারা জিতেছিল ২০-২ গোলে। আগামী ১৬ই আগস্ট হার্থা বার্লিনের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের জার্মান বুন্দেসলিগা মিশন শুরু করবে গত টানা সাতবারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। গত শনিবার জার্মান সুপার কাপে বরুশিয়া ডর্টমুন্ডের কাছে ২-০ গোলে হার দেখে বায়ার্ন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর