× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

ফারিয়ার ‘ভয়’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ১১:০৫

দুই বাংলার ছবিতে অভিনয় করে এরইমধ্যে পরিচিতি পেয়েছেন নুসরাত ফারিয়া। সবশেষ বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি মুক্তি পায়। ভারতের বিরসা দাশগুপ্তের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার জনপ্রিয় নায়ক অঙ্কুশ। নতুন খবর হলো আবারো একফ্রেমে আসছেন তারা। ফারিয়া জানান, কলকাতায় নতুন ছবি ‘ভয়’-এ কাজ করতে যাচ্ছেন তিনি। থ্রিলারধর্মী গল্পের এ ছবিতে তাকে ভিন্ন লুকে দর্শকরা দেখতে পাবেন। থ্রিলারধর্মী এই ছবিতে অঙ্কুশ এক সফল সাঁতারুর কোচ। তারই প্রশিক্ষণে ছাত্র-ছাত্রীরা দেশে-বিদেশে সুনাম অর্জন করুক, এটাই তিনি স্বপ দেখেন।
কিন্তু তার সফল জীবনে নেমে এক ভয়? নায়কের বোন অটিজমের শিকার। আর সেই বোনের শিক্ষিকা হচ্ছেন নুসরাত ফারিয়া। এ ছবিটি নিয়ে ফারিয়া বলেন, এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করবেন ভারতের জনপ্রিয় নির্মাতা রাজা চন্দ। চরিত্রটি আমার কাছে বেশ নতুন। নাচ গানের ছবি থেকে আলাদা। চিত্রনাট্যটিও বেশ পছন্দ হয়েছে। আগামী ১০ই সেপ্টেম্বর থেকে এ ছবির শুটিং শুরু হবে। প্রসঙ্গত, ঢালিউডে শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। এরইমধ্যে এ ছবির কাজ শেষ হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী। এ ছবিটি সামনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়া দীপংকর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ ছবিতেও কাজ করছেন ফারিয়া। এ ছবিতে তার নায়ক হিসেবে থাকছেন বাপ্পি চৌধুরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর