× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

খালেদা জিয়াকে বন্দি রাখা ভয়ঙ্কর অন্যায়: রিজভী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ১:০৯

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা সরকারের ভয়ঙ্কর অন্যায় হয়েছে বলে উল্লেখ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার গুলশানে ডিএনসিসি মার্কেটে ডেঙ্গু সচেতনামূলক লিফলেট বিতরণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে একথা বলেন তিনি।

রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা একটা প্রহসনমূলক মামলায় জেলে রাখা হয়েছে। তিনি অনেক অসুস্থ কিন্তু তাকে পরিপূর্ণ চিকিৎসাটুকু দেয়া হচ্ছেনা। বার বার ওনার জামিন আবেদন বাতিল করে দেয়া হচ্ছে। কিন্তু সরকার বলছে তারা ম্যাডামের জামিনের ব্যাপারে কোন হস্তক্ষেপ করছে না। সরকার চায় না ম্যাডাম মুক্তি পাক। কারণ দেশনেত্রী মুক্তি পেলেতো এই সরকার ক্ষমতায় থাকতে পারবে না। আমরা এখনো বলছি সময় থাকতে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন।

তিনি আরও বলেন, সরকার খালি উন্নয়নের বুলি ছাড়ে।
কিন্তু বাস্তবে কিছুই  দেখছি না। সারাদেশে ডেঙ্গু মহামারি আকারে ছড়িয়ে গেছে। সরকার এ ব্যাপারে কোন কিছুই করতে পারছে না। এই সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে।
লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত এবং সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানসহ সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী এবং মুক্তিযোদ্ধা প্রজন্মের নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর