× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

পটুয়াখালীতে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

বাংলারজমিন

পটুয়াখালী প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২২

 পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের করমজাতলা নামক এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার চান মিয়া হাওলাদার নিহত হয়েছে। ১০ই আগস্ট রাত ৩টায় সদর উপজেলার আউলিয়াপুর এলাকায় এ ঘটনা ঘটে। পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে করমজাতলা এলাকায় অভিযানে গেলে চান মিয়া তার বাহিনী নিয়ে পুলিশের ওপর হামলা গুলি চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষায় পাল্টা প্রতিরোধ গড়ে তুললে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পুলিশের তিন সদস্য আহত হন।
পরে ঘটনাস্থল থেকে পুলিশ এনায়েত মিয়ার রেন্ট্রি গাছের বাগানের মধ্য থেকে চান মিয়া হাওলাদারের লাশ উদ্ধার করে। এ সময় দেশে তৈরি একটি পাইপগান, একটি শাটার গান, ৬ রাউন্ড বন্দুকের খালি কার্তুজ, ৬টি বগি, ১টি বড় রামদাসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
পটুয়াখালী সদর থানা, ঢাকার বাড্ডা থানাসহ বিভিন্ন থানায় নিহত চান মিয়া হাওলাদারের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, ডাকাতি, দস্যুতা, অস্ত্র, বিস্ফোরকসহ অন্তত ৩০টি মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালে রাখা হয়েছে।
নিহত চান মিয়া হাওলাদার পার্শ্ববর্তী বরগুনা জেলার আমতলি উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামের মোতাহার হাওলাদারের ছেলে বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর