× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

বাউফলে ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে দুই গ্রুপ মুখোমুখি

বাংলারজমিন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২২

পটুয়াখালীর বাউফলে কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। দলীয় সূত্রে জানা যায়, গতকাল বেলা ১১টায় বাউফল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েল সমর্থিত ছাত্রলীগ হাসান-জামশেদ গ্রুপ শহরের কুণ্ডুপট্টিস্থ দলীয় কার্যালয় শোক দিবসের আলোচনা সভা আহ্বান করে। অপর দিকে সাবেক চিফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ সমর্থিত ছাত্রলীগ ত্বোহা-অভি গ্রুপ একই দিন একই সময়ে শোক র‌্যালির আয়োজন করে। বেলা সাড়ে ১১টার দিকে ত্বোহা-অভি গ্রুপ শোক র‌্যালি নিয়ে অপর গ্রুপের কার্যালয়ের সামনে দিয়ে অগ্রসর হতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনার পর ত্বোহা গ্রুপ মারমুখী হয়ে উঠলে, অপর গ্রুপ মারমুখী হয়ে উঠে। একপক্ষ থানা মসজিদের সামনে আর অপর পক্ষ দলীয় কার্যালয়ে সামনে অবস্থান করে স্লোগান দিতে থাকে।
তখন এদের অনেকের হাতে ধারালো অস্ত্র দেখা যায়। ঘণ্টাব্যাপী মারমুখী অবস্থানে থাকার পর পুলিশের হস্তক্ষেপে পরিস্থিত শান্ত হয়। এর আগের দিন শুক্রবার বিকালে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ও কয়েকটি মোটরবাইক ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠে। উল্লেখ্য, সমপ্রতি ছাত্রলীগের কমিটি বৈধ ও অবৈধ নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এ নিয়ে গত দুদিন পর্যন্ত উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে।

উভয় গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়। এদিকে পরিস্থতি শান্ত রাখতে শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর