× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

শ্রীবরদীতে ছুরিকাঘাতে যুবক খুন

বাংলারজমিন

শেরপুর প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২৩

শ্রীবরদীতে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারা মিয়া (২২) নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের দক্ষিণ ঢনঢনিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত তারা মিয়া স্থানীয় রতন মিয়ার ছেলে। সেসঙ্গে একই গ্রামের শুকুর আলীর ছেলে রসুল মিয়া (১৯) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছে। ওই ঘটনায় রাতেই তারা মিয়ার বাবা বাদী হয়ে শ্রীবরদী থানায় ৬ জনকে স্বনামেসহ আরও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় আবু রায়হান (১৮) ও আল আমিন (২৫) নামে ২ জনকে গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। সে সঙ্গে জেলা সদর হাসপাতাল মর্গে নিহত তারা মিয়ার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে শ্রীবরদী উপজেলার দক্ষিণ ঢনঢনিয়া এলাকায় স্থানীয় সোলায়মান হোসেনের ছেলে মাহফুজ মিয়াসহ কয়েকজন যুবকের সঙ্গে পূর্বশত্রুতার জের ধরে তর্কাতর্কির একপর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নির্মাণ শ্রমিক তারা মিয়া ও রসুল মিয়ার উপর হামলা চালালে তারা দু’জনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারা মিয়াকে মৃত ঘোষণা করেন। আর রসুল মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তারা মিয়ার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের গভীর আঘাত রয়েছে। এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। ইতিমধ্যে অভিযান চালিয়ে এজাহারনামীয় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর