× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

বংশী নদীতে ট্রলার ডুবে ১০ গরুর মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২৪

সাভারে বংশী নদীতে একটি গরু বোঝাই ট্রলার ডুবির ঘটনায় ১০টি গরুর মৃত্যু হয়েছে। ট্রলারে থাকা বাকি গরু নিয়ে ব্যাপারীরা সাঁতরে নদীর তীরে উঠতে সক্ষম হয়। গতকাল দুপুরে সাভারের উলাইল এলাকায় বংশী নদীতে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, মানিকগঞ্জের সিংগাইর থেকে একটি ট্রলারযোগে ৪০টি গরু নিয়ে গাবতলী পশুর হাটে যাচ্ছিলেন কয়েকজন ব্যাপারী। গরু বোঝাই ট্রলারটি বংশী নদীর উলাইল এলাকায় পৌঁছলে সেটি উল্টে গিয়ে পানিতে ডুবে যায়। এ সময় ৩০টি গরু নিয়ে ট্রলারের মাঝি ও ব্যাপারীরা সাঁতরে তীরে উঠলেও ১০টি গরু পানিতে ডুবে মারা যায়। স্থানীয় একজন মাঝি জানায়, গরুবাহী ট্রলারটি হঠাৎ করেই উল্টে গিয়ে বংশী নদীতে ডুবে যায়। এ সময় পানিতে ডুবে ১০টি গরু মারা যায়।
এদিকে ঈদের সামনে ১০টি গরু মারা যাওয়াার ঘটনায় গরুর মালিকরা নদী তীরে আহাজারি করতে থাকে। অনেক কষ্ট করে ঈদের জন্য গরুগুলোকে লালন পালন করে বিক্রির জন্য হাটে নিয়ে যাচ্ছিলেন ব্যাপারীরা। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, নদীতে ট্রলার ডুবির ঘটনায় ১০টি গরু মরার খবর পেয়েছি। বাকি গরুগুলো নিয়ে ব্যাপারীরা অন্য একটি ট্রলারযোগে হাটে চলে গেছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর