× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সন্ত্রাসী হামলায় সোনাইমুড়ী পৌর মেয়রসহ আহত ৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৩১

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার মেয়র ও বিএনপি নেতা মোতাহের হোসেন মানিকের ওপর সন্ত্রাসী হামলায় ৩ জন আহত হয়েছে। শনিবার বিকেলে এই হামলার ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। জানা গেছে, বিকেলে পৌরসভার উদ্যোগে মশক নিধন কার্যক্রম শেষে সোনাইমুড়ী মেয়র মোতাহের হোসেন মানিকসহ অন্যান্য কাউন্সিলররা সোনাইমুড়ী ডাকবাংলোতে অবস্থান করছিলেন। প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, এ সময় হঠাৎ করে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সায়েমের নেতৃত্বে শহরের চিহ্নিত সন্ত্রাসী একদল ক্যাডার মেয়র মানিকের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। হামলার সময় বাধা দেয়ায় সন্ত্রাসীদের পিটুনিতে মেয়রের ড্রাইভার ও এক কাউন্সিলর আহত হন। তাদের মাইজদী একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
সোনাইমুড়ী পৌর মেয়র মোতাহের হোসেন মানিক জানান, সম্পূর্ণ বিনা উস্কানিতে চিহ্নিত সন্ত্রাসী সায়েমের নেতৃত্বে এই হামলা চালানো হয়। বিষয়টি খুবই ন্যক্কারজনক। সোনাইমুড়ী শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করতে একটি মহল এই হামলার ইন্ধন দিচ্ছে।
এ ব্যাপারে সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদের সাথে আলাপ করলে তিনি মানবজমিনকে বলেন, মেয়র সাহেব ফোন দিয়ে জানিয়েছেন তিনি মশক নিধন প্রোগ্রামে গেলে একটু ঝামেলা হয়। আমরা বলেছি আপনার কোনো অভিযোগ থাকলে লিখিতভাবে জানান। আমরা অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর