× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

ঝিনাইদহে স্বাচিপ ও জেলা পুলিশের উদ্যোগে লিফলেট বিতরণ

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৩২

ঝিনাইদহে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী, পথসভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শহরের পোস্ট অফিস মোড় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, স্বাচিপের সদস্য সচিব ডা. রাশেদ আল মামুন, আহ্বায়ক ডা. এবিএম সিদ্দিকুল ইসলাম, জেলা বিএমের সাধারণ সম্পাদক ডা. দুলাল কুমার চক্রবর্তী, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. জাহিদ আহমেদ, ম্যাটস্‌ এর অধ্যক্ষ ডা. রেজা সেকেন্দার, আইএসটি অধ্যক্ষ ডা. রবিউল ইসলাম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আয়ুব আলী, সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (ডেঙ্গু বিশেষজ্ঞ) ডা. জাকির হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাৎ হোসেন, মেডিকেল অফিসার ডা. শাহিন ঢালী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. প্রসেনজিত বিশ্বাস পার্থ। পরে পথচারিদের মাঝে ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এদিকে জেলা পুলিশের আয়োজনে গতকাল সকালে সদর থানা চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পোস্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। পরে শহরের বিভিন্ন দোকান, বাজারে ও পথচারীদের মাঝে সতেনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এসময় ডেঙ্গু প্রতিরোধে নিজ বাড়ি ও কর্মস্থলের আঙ্গিনা পরিচ্ছন্ন রাখার পাশাপাশি সচেতন হওয়ার আহ্বান জানানো হয়। কর্মসূচিতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাই, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) তারেক আল মেহেদি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান, সদর থানার ওসি মিজানুর রহমান খানসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর