× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

বরগুনায় এক যুবককে জবাই করে হত্যার চেষ্টা, গ্রেপ্তার দুই

অনলাইন

বরগুনা প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ১০:৫৮

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের আবদুর রউফের ছেলে মো. হাবিব (২২) গতকাল রাত আটটার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে জবাই করে হত্যার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের মোসলেমের স্ত্রী আছিয়া (৫০), বামনা উপজেলার রামনা ইউনিয়নের পূর্ব বলইবুনিয়া গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. হাবিবুর রহমান (২২)।

হাবিবের গলায় ছুরি চালানোর সময় তার চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মূমুর্ষ অবস্থায় প্রেরণ করেন।

এ ব্যাপারে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ভুপেন চন্দ্র মন্ডল জানান, হাবিবের অবস্থা আশঙ্কাজনক। তাকে জবাই করে হত্যা করার চেষ্টা করা হয়েছে। তার গলায় মারাত্মক জখম হয়েছে, অনেকগুলো শিরা কেটে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাবিবের মা ফতেমা বেগম জানান, সে শনিবার বিকালে ঢাকা থেকে বাড়িতে কোরবানীর ঈদ করতে আসে।
হাবিবের বড় ভাইয়ের সঙ্গে শত্রুতার জের ধরে প্রতিবেশী মোসলেম মল্লিকের ছেলে ধলু ও তার সহযোগীরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে।
বামনা থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় রাতে পাচঁজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে দুজনকে গভীর রাতে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশ সদস্যরা মাঠে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর