× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

হজ্বে সাংবাদিক জিয়া হায়দার স্বপন মারা গেছেন

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রবিবার, ২:৫৪

ফেনী থেকে প্রকাশিত মাসিক হায়দার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক জিয়া হায়দার স্বপন (৫৫) সৌদি আরবে হজ্ব পালনের সময় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাংলাদেশ সময় শনিবার রাত ২টার দিকে তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন হাজিদের মোয়াল্লেম নুরুল হক। নিহত স্বপন পশ্চিম ছাগলনাইয়া গ্রামের কালাগাজী মজুমদার বাড়ির জহিরুল কাইয়ুমের বড় ছেলে।

নিহতের ছোট ভাই দৈনিক সমকাল পত্রিকার স্থানীয় প্রতিনিধি জাকের হায়দার সুমন জানান, তার বড় ভাই জিয়া হায়দার স্বপন সৌদি আরবে পবিত্র হজ্ব পালনের সময় আরাফাত ময়দান থেকে মুজদালিফা যাওয়ার পথে বাসের মধ্য হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি আরো জানান, নিহত স্বপন ছাগলনাইয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া সরকারী কলেজ ছাত্র সংসদের (স্বপন-খোকন পরিষদ-১৯৮৯) ভিপি ছিলেন। নিহত জিয়া হায়দার স্বপন ৩ মেয়ের জনক।

জিয়া হায়দার স্বপনের মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী প্রেস ক্লাব, ছাগলনাইয়া প্রেসক্লাব, ফটোজানার্লিস্ট এসোসিয়েশন ফেনী, ইয়ুথ জানার্লিস্ট ফোরাম বাংলাদেশ ফেনী শাখা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jamal
১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ২:৪৬

He is very lucky. Rahmot of almighty ALLAH was upon to him. He is now enjoying at JANNAT.

Kazi
১২ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৪৪

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। বয়স তো তেমন বেশি হয় নি। হৃদরোগ সম্ভাবনা থাকলে আগে থেকে সাবধান হলে মৃত্যু এড়ানো সম্ভব হত। অতি গরমে পর্যাপ্ত পানি পান করা উচিত ছিল।

অন্যান্য খবর