× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

নারী পুলিশের রগরগে যৌন সম্পর্কের ভিডিও

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৪ আগস্ট ২০১৯, বুধবার, ১০:৩২

বৃটিশ পুলিশের পোস্টার গার্ল বলে পরিচিত কাফি করিম (২৯)। তিনি তার বসদের নির্দেশ অমান্য করে অংশ নিয়েছেন নাইজেরিয়ার রগরগে শো বিগ ব্রাদার্সে। শুধু তাই নয়, তিনি ব্যবসায়ী আকপাতা গিদোনির (৩১) সঙ্গে তিন দফা যৌন সম্পর্কে মিলিত হয়েছেন। এমন ভিডিও ছড়িয়ে পড়ার পর তাকে এখন বরখাস্ত করা হতে পারে। এক সময় কৃষ্ণাঙ্গদের এবং নারীদের পুলিশে আকৃষ্ট করতে তিনি মেট্রোপলিটন কমিশনার ক্রেসিদা ডিকের পাশাপাশি অংশ নিয়েছেন সদস্য সংগ্রহে। কিন্তু ২৯ বছর বয়সী এই যুবতী পুলিশ সদস্য বিনাবেতনে ছুটি নিয়েছেন এবং যোগ দিয়েছেন বিগ ব্রাদার্সে। সেখানে তিনি ওই যৌন সম্পর্কে লিপ্ত হন। তাদের এই রোমান্স দর্শকদের দৃষ্টি কেড়েছে।
কিন্তু এখন মেট্রোপলিটন পুলিশের ডিরেক্টরেট অব প্রোফেশনাল স্টান্ডার্ডসের তদন্তের মুখে রয়েছেন কাফি করিম।

তার একজন সহকর্মী বলেছেন, তিনি এখন বৃটিশ পুলিশের দায়িত্ব পালন করছেন। ফলে যা তিনি করেছেন তা বিরক্তিকর বিষয়। তিনি ওই শোতে অংশ নেয়ার জন্য অনুমতি চেয়েছিলেন। কিন্তু যখন তা প্রত্যাখ্যান করা হয়েছে, তিনি যেভাবেই হোক যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার অফিসিয়াল ইমেইলের কোনো উত্তর আসছে না। এ থেকে বোঝা যায় তিনি কাজ থেকে দূরে রয়েছেন। কর্মরত অন্য কর্মকর্তারা, যারা তার সঙ্গে কাজ করেন, তারা ক্ষুব্ধ হয়েছেন যে, তিনি নির্দেশ অমান্য করতে পারেন এবং উড়ে যেতে পারেন আফ্রিকায়। তারপর পুলিশ বাহিনীর সুনাম ক্ষুন্ন করতে পারেন।

কাফি করিম সাবেক একজন অভিনেত্রী ও দোকান সহকারী। তিনি চার বছর স্পেশাল কনস্টেবল হিসেবে পার্টটাইম কাজ করার পর ২০১৫ সালে ল্যাবেথ স্টেশনে মেট্রোপলিটন পুলিশ হিসেবে যোগ দেন। কাফি করিম বছরে আয় করেন ৩০ হাজার পাউন্ড। তাকে মিসেস ডিক ও অন্য নারী কর্মকর্তাদের সঙ্গে গত নভেম্বরে মেট্রোপলিটন পুলিশে নারীদের শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানে দেখা গেছে। তিনি ফরাসি, ইতালি ও নিজের ইউরুবা ভাষায় কথা বলতে পারেন। খৎনা দেয়া হয়েছে এমন নারীদের সন্ধানে বিমানবন্দরগুলোতে তিনি অনুবাদক ও অনুসন্ধানে কাজ করেছেন। কিন্তু সহকর্মীদের সঙ্গে বিবাদের ফলে সেখান থেকে তাকে সরিয়ে দেয়া হয়।

তাকে বিনাবেতনে ছুটি দেয়া হয়। এরপর তিনি নাইজেরিয়ায় বিগ ব্রাদার শোতে অংশ নেয়ার অনুমতি চান। কিন্তু সেই আবেদন প্রত্যাখ্যাত হয়। তা সত্ত্বেও তাকে দেখা যায় ‘বিগ ব্রাদার নাইজা: পিপার ডেম’-এর ওয়েবসাইটের ছবিতে। তাতে তাকে দেখা যায় পুলিশের পোশাক পরা। সেখানে তাকে উল্লেখ করা হয় মেধাবী নৃত্যশিল্পী এবং গায়িকা হিসেবে। প্রচারণায় বলা হয়, পুলিশ কর্মকর্তা কাফি করিম বিশ্বাস করেন, যদি আপনি বিশ^াস করেন নিজের ওপর তাহলে যেকোনো কিছু করতে পারেন। তিনি শুধু প্রাইজ মানি জয়ের আশা করছেন তা নয়। তিনি বিগ ব্রাদার নাইজা হাউজে দেখাতে চান সমাজের জন্য তিনি ভাল কিছু করতে পারেন।

ওই শো শুরু হয়েছে ৩০ শে জুন। সেখানে ভক্তরা তার রগরগে সব দৃশ্যের দিকে উদগ্রিব হয়ে নজর রাখছে ভক্তরা। নাইজেরিয়ার সংবাদ বিষয়ক ওয়েবসাইটগুলোতে কাফি করিম ও আকপাতার মধ্যকার রগরগে যৌন সম্পর্কের ভিডিও প্রকাশ করেছে। তাতে তাদেরকে দেখা যাচ্ছে, বিছানায় অবাধ যৌনতায় মেতে উঠেছেন। একটি ওয়েবসাইটের খবরে বলা হয়েছে যে, এখন আতঙ্ক দেখা দিয়েছে যে, কাফি করিম অন্তঃসত্ত্বা হয়ে বিগ ব্রাদার নাইজা হাউজ থেকে বেরুতে পারেন। কারণ, তিনি ও তার প্রেমিক গিদোনি অব্যাহতভাবে রগরগে যৌনতায় মেতেছেন। তাদের হাউজমেট যখন ঘুমের ঘোরে অচেতন, তখন তারা তৃতীয় রাতের মতো যৌনতায় মেতে উঠেছেন। আর তা ধরা পড়েছে ক্যামেরায়। প্রথমে তাদেরকে এভাবে দেখা যায় ২০ শে জুলাই শনিবার। এরপর ২৩ শে জুলাই মঙ্গলবার। এই অনুষ্ঠানে হাউজমেটদের থাকতে হবে আরো প্রায় ৭০ দিন। ফলে এ সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়তে পারেন কাফি করিম।

তার এমন কর্মকা- পুলিশের সম্মানহানী করেছে বলে সহকর্মীদের মধ্যে এবং পুলিশ কর্মকর্তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে। ফলে বড় ধরনের পদক্ষেপ নিতে পারেন তারা তার ব্যাপারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর