× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
আলাপন

‘এটা চমক হিসেবেই থাক’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৪ আগস্ট ২০১৯, বুধবার, ১০:০৮

চিত্রনায়িকা পূজা চেরি অভিনীত এ পর্যন্ত ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ ছবিগুলি মুক্তি পেয়েছে। এরমধ্যে কলকাতার রাজ চক্রবর্তীর প্রযোজনায় ‘নূর জাহান’ ও ‘প্রেম আমার টু’ নামে দুটি ছবিতে কাজ করেছেন তিনি। এসব ছবি বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তবে দেশীয় ছবির মধ্যে জাজের প্রযোজনায় ‘পোড়ামন টু’ ছবিতে পরী চরিত্রে অভিনয় করে দর্শক হৃদয় জয় করেন পূজা চেরি। এরপর ‘দহন’ ছবিতে অভিনয় করেও প্রশংসা পান তিনি। এ দুটি ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেন সিয়াম আহমেদ। বর্তমানে ‘শান’ নামে একটি ছবিতে কাজ করছেন পূজা। এ ছবিতেও সিয়ামের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন।
নতুন এ ছবিটি পরিচালনা করছেন এম রহিম। পূজা চেরি বলেন, এরইমধ্যে ‘শান’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। গান এবং অল্প কিছু দৃশ্যায়ন বাকি আছে। এ ছবির গল্পটি দারুণ। ছবিতে অ্যাকশনও থাকছে। ছবিটিতে আমার মায়ের চরিত্রে অভিনয় করছেন অরুণা বিশ্বাস। দারুণ একজন মানুষ তিনি। তার সঙ্গে কাজ করাটা সত্যিই আমার মতো শিল্পীর জন্য সৌভাগ্যের বিষয়। এ ছবিতে আমার সহশিল্পী হিসেবে দর্শক সিয়াম ও তাসকিনকে দেখতে পাবেন। ছবিটিতে সিয়ামের মায়ের চরিত্রে অভিনয় করছেন চম্পা। আরো অভিনয় করছেন দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। ‘শান’ ছবিটি পরিবেশনায় থাকছে জাজ মাল্টিমিডিয়া। এটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। এ ছবির গল্পে কি ধরনের চরিত্রে কাজ করছেন জানতে চাইলে পূজা চেরি বলেন, আমার বেশিরভাগ ছবির গল্পে রোমান্টিক কাহিনী থাকে। আমাকে এ ছবিতে মডার্ন একটি মেয়ের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। রোমান্টিক দৃশ্য তো থাকছেই। এ ছবির পর ভৌতিক কাহিনীর একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন পূজা চেরি। ছবিটির নাম ‘জিন’। এটি পরিচালনা করবেন নাদের চৌধুরী। এ ছবি নিয়ে জানতে চাইলে পূজা বলেন, ছবিটি নিয়ে বেশিকিছু বলতে চাই না এখন। শুধু এককথায় বলবো ছবির কাহিনী ভৌতিক। কাহিনীতে দেখা যাবে আমার উপর জিন ভর করবে। ছবিতে আমি ছাড়াও অভিনয় করবেন রোশান, পিয়া বিপাশা। এছাড়া আরো একটি চমক থাকবে। ছবিতে আরো একজন নায়ককে দর্শকরা দেখতে পাবেন। তবে সেই নায়ক কে তা এখনই জানাতে  চাই না। এটা চমক হিসেবেই থাক। ঈদের পর ঢাকা ও ঢাকার বাইরে টানা ‘জিন’ ছবির কাজ হবে। অনেকের অভিনয় ভালো লাগে পূজা চেরির। তবে বিশেষ করে সুচিত্রা সেনের বেশি ভক্ত এই নায়িকা। এর কারণ হিসেবে বলেন, সুচিত্রা সেনের  ন্যাচারাল অভিনয় আমাকে মুগ্ধ করে। তার চোখের অভিনয়ের মুগ্ধতা আমাকে ছুঁয়ে যায়। এছাড়া ববিতা ম্যাডাম, কবরী ম্যাডাম, শাবনূর ম্যাডামের ভীষণ ভক্ত আমি। পূজা চেরি শিশুশিল্পী হিসেবেও বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। তার এই চলার পথে সবচেয়ে বড় অবদান মা ঝর্ণা রায়ের। তাই মার কথা আলাদা করে বললেন তিনি। পূজা চেরি বলেন, আমার মা আমাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন। আমার সব কাজের সমালোচক তিনি। এছাড়া আমার ক্যারিয়ারে এতদূর আসার পেছনে মা ছাড়াও পুরো পরিবার, আমার ভাই, বাবা সবার নাম বলতে চাই। জাজ মাল্টিমিডিয়ার আবদুল আজিজ স্যার এবং তার মেয়ের কথাও যোগ করতে চাই। তাদের সকলের কাছে আমি ঋণী। আর বলতে চাই দর্শকদের ভালোবাসার কথা। বর্তমানে সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজে পড়ছেন পূজা চেরি। অভিনয়ের পাশাপাশি নিয়মিত ক্লাস করেন বলে জানান। আরো ভালো কিছু কাজের প্রস্তাব পেয়েছেন পূজা চেরি। তাই সামনে সেসব কাজ দর্শকদের উপহার দিতে চান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর