× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

ভারতীয় গোয়েন্দাদের ‘টেরর এলার্ট’

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৪ আগস্ট ২০১৯, বুধবার, ১০:৪৬

পাকিস্তানভিত্তিক সন্ত্রাসীরা গুজরাট রুট ব্যবহার করে ভারতে প্রবেশ করতে পারে বলে গুজরাট পুলিশকে ‘টেরর এলার্ট’ দিয়েছে ইন্টেলিজেন্স ব্যুরো। ওই এলার্টে বলা হয়েছে, সন্ত্রাসী বা জঙ্গিরা ভারত-পাকিস্তান সীমান্তে কুচ অঞ্চল দিয়ে ভারতীয় ভূখন্ডে প্রবেশ করার চেষ্টা করতে পারে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা থেকে এই বার্তা পাওয়ার পর নৌ ও সীমান্ত পুলিশ সদস্যদের সীমান্ত এলাকায় মোতায়েন করা হয়েছে, যাতে পাকিস্তানভিত্তিক কোনো জঙ্গি ভারতে প্রবেশ করতে না পারে। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।
পূর্ব কুচ-এর এসপি পরীক্ষিতা রাঠোরের মতে, এ হুমকির বিষয়ে গ্রামবাসী ও জেলেদের সতর্ক করা হয়েছে। কোনো সন্দেহজনক কর্মকান্ড অথবা ব্যক্তিকে দেখামাত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করতে পরামর্শ দেয়া হয়েছে তাদের। বার্তা সংস্থা এএনআই-কে তিনি বলেন, এমন কোনো অনুপ্রবেশ যাতে না ঘটতে পারে তা নিশ্চিত করতে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। সীমান্ত এলাকায় অধিক নৌ ও সীমান্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
গোয়েন্দা সংস্থার রিপোর্ট আছে যে, জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসী হামলা হতে পারে। রিপোর্টে দাবি করা হয়েছে, ওই অঞ্চলে ভারতীয় সেনাদের টার্গেট করতে জঙ্গিদের নির্দেশনা দিয়েছে পাকিস্তান। তাদেরকে বিক্ষোভ এবং ইটপাটকেল ছোড়ার মতো কর্মকাণ্ডে অংশ নিতে বলা হয়েছে। তাদেরকে বলা হয়েছে, ভারতীয় নিরাপত্তা বিষয়ক স্থাপনায় আক্রমণ চালাতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর