× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

ছবি তুলতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ ৫ বছরের শিশু

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৪ আগস্ট ২০১৯, বুধবার, ৭:৫৬

পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে যমুনা নদীর তীরে বেড়াতে গিয়েছিলো ৫ বছরের শিশু রাবেয়া। কিন্তু সেই আনন্দ বেশি সময় স্থায়ী হয়নি রাবেয়া ও তার পরিবারের। বালুবাহী ভলগেটের ওপর দাঁড়িয়ে ছবি তোলার সময় নদীতে পড়ে যায় রাবেয়া। তারপর থেকেই নিখোঁজ সে। আজ বিকাল ৫ টার দিকে ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ল্যাংড়া বাজার এলাকায়।  

রাবেয়ার চাচা সাদ্দাম হোসেন জানান, ঈদ উপলক্ষ্যে আজ বিকালে পরিবারের সবাই ল্যাংড়া বাজার এলাকার যমুনা নদীর তীরে ঘুরতে যায়। এ সময় রাবেয়ার বাবা এরশাদ আলী রাবেয়াকে বালুবাহী ভলগেটের ওপর দাঁড় করিয়ে ছবি তুলতে গেলে নদীতে পড়ে যায়। স্রোত বেশি থাকায় পরিবারের সদস্যরা চেষ্টা করেও তার কোন খোঁজ পায়নি।


পুলিশ এবং টাঙ্গাইল ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় রাবেয়ার পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মোহাম্মদ আবদুর রাজ্জাক বলেন, খবর পাওয়া মাত্রই টাঙ্গাইল ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটিকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর