× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

ছাতকে ছুরিকাঘাতে কৃষক নিহত

বাংলারজমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:১৮

ছাতকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুদু মিয়া (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মোহনপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। দুদু মিয়া মোহনপুর গ্রামের মৃত আলতাব আলীর পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, এক খণ্ড ফসলী জমি নিয়ে দুদু মিয়ার সাথে মোহনপুর গ্রামের মছদ্দর আলীর পুত্র জয়নাল মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ-বৈঠকও হয়েছে। গ্রাম্য সালিশে দুদু মিয়াকে উক্ত জমির মালিক হিসেবে রায়ও দেয়া হয়। কিন্তু এ রায় আন্তরিকভাবে মেনে নিতে পারেনি জয়নাল মিয়া। বুধবার সকালে দুদু মিয়া বিরোধকৃত জমিতে চাষাবাদ করতে গেলে জয়নাল মিয়ার পক্ষে তার স্বজন একই গ্রামের আছদ্দর আলীর পুত্র আরশ আলী এতে বাধা প্রদান করে।
এ নিয়ে দুদু মিয়ার সঙ্গে জয়নাল ও আরশ আলীর উত্তপ্ত বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষরা তাদের সঙ্গে থাকা ছুরি দিয়ে দুদু মিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে মুমূর্ষু অবস্থায় ফেলে ঘটনাস্থল ত্যাগ করে তারা। স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোহনপুর গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর