× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ভাই হত্যার প্রতিশোধ নিতে যুবককে পিটিয়ে হত্যা

অনলাইন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১২:৪৬

সাতক্ষীরার শ্যামনগরে মৎস্য ঘের দখল ও নিজ ভাই হত্যার প্রতিশোধ নিতে আমিরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত ৮ টার দিকে উপজেলার সুন্দরবন ঘেঁষা দ্বীপ ইউনিয়ন গাবুরার পার্শ্বেমারী বাজারে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম পার্শ্বেমারী গ্রামের আবদুল ওহাব সরদারের  ছেলে।

গাবুরা ইউপি চেয়ারম্যান আলহাজ্জ জিএম মাসুদুল আলম জানান, রাত ৮ টার দিকে পার্শ্বেমারী বাজারে চায়ের দোকানে বসে বন্ধুদের সঙ্গে কথা বলছিলেন আমিরুল। এ সময় পূর্বপরিকল্পিতভাবে একই গ্রামের মৃত অজেদ জোয়ার্দ্দারের ছেলে রবিউল  জোয়ার্দ্দার (৪৫) অতর্কিত আমিরুলের  ওপর হামলা করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে চাঁদনীমুখা এলাকায় আমিরুলের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী নাছিমা খাতুন শ্যামনগর থানায় একটি হত্যা মামলার এজাহার দাখিল করেছেন।  

শ্যামনগর থানার ওসি আনিচুর রহমান  মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে এবং ঘাতক রবিউলকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর