× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

জাতির পিতার স্বপ্ন পূরণ করা আমাদের দায়িত্ব: প্রধান বিচারপতি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১:২২

জাতির পিতা যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, তার সেই স্বপ্ন পূরণ করা আমাদের দায়িত্ব বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। প্রধান বিচারপতি আরও বলেন, তাহলেই তার বিদেহী আত্মা শান্তি পাবে।
আজ বৃহস্পতিবার  সুপ্রিম কোর্টে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্ভোধন কালে এ কথা বলেন প্রধান বিচারপতি।
তিনি বলেন, আজ শোকাবহ ১৫ আগস্ট। ইতিহাসের বেদনাবিধুর ও বিভীষিকাময় এক দিন। স্বাধীন বাংলাদেশের স্থপতি ১৯৭৫ সালের এ দিনে পরিবারসহ নির্মম হত্যাকাণ্ডের শিকার হন।
এটি ছিল বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে অশ্রুভেজা কলঙ্কময় রাত। বক্তব্য  শেষে প্রধান বিচারপতি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্ভোধন করেন। আর এ কাজে সহযোগিতা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগ।
সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার সৈয়দা হাফসা ঝুমার সঞ্চালনায় অনুষ্ঠানে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট  বিভাগের বিচারপতিরা এ সময় উপস্থিত ছিলেন।
এর আগে কোরআন খতম শেষে বিশেষ দোয়া করা হয়। তার আগে সকালে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর