× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

যমুনায় নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৩:১৯

সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পুলিশ সদস্য বেলাল হোসেনের (৩১) ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মনসুর নগর ইউনিয়নের মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের পাশে যমুনা নদী থেকে লাশটি উদ্ধার করে স্থানীয়রা। নৌকাডুবিতে জাবেদ আলী তরফদার (৬৫) নামে এক বৃদ্ধ এখনও নিখোঁজ রয়েছেন। রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৫ ঘন্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

কাজিপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান জানান, সকালে পুলিশ সদস্য বেলাল হোসেনের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। নিহত বেলাল হোসেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির ডাকবাংলোতে কর্মরত ছিলেন।

এর আগে গতকাল বুধবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার জামুরিয়া এলাকা থেকে আসা নৌকাটি কাজিপুরের সিন্নার চর এলাকায় পৌঁছলে দুর্যোগপুর্ণ আবহাওয়ায় কারণে যমুনার প্রবল তোড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই রেনু বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়। তার স্বামী জাভেদ আলী তরফদার ও পুলিশ সদস্য বেলাল হোসেন নিখোঁজ হন। এ সময় ৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ি হাসপাতালে ভর্তি পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর