× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

শাহরাস্তিতে ডেঙ্গুতে মাদ্রাসাছাত্রের মৃত্যু

অনলাইন

চাঁদপুর প্রতিনিধি | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৩:২৮

চাঁদপুরের শাহরাস্তিতে আবু বকর সিদ্দিক সিয়াম নামে এক মাদ্রাসা শিক্ষার্থী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। বুধবার রাতে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সিয়াম টামটা পশ্চিমপাড়া নোয়াবাড়ির জাকির হোসেনের ছেলে ও গন্ধ্যর্বপুর ইউনিয়নের মোহাম্মদপুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিলো।

সিয়ামের পরিবার জানায়, পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মাদ্রাসা থেকে জ্বর নিয়ে বাড়ি আসে। মঙ্গলবার শাহরাস্তি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এসএস১ পরীক্ষা করালে  ডেঙ্গজ্বর ধরা পড়ে। সেখানে থেকে তাকে বুধবার সকালে কুমিল্লায় রেফার করা হয়। পরে সেখান থেকে ঢাকা নেয়ার পথে সন্ধ্যায় কাঁচপুর ব্রিজে পৌঁছলে তার মৃত্যু হয়।

অপরদিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে বর্তমানে ৮১ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায়  ৩৪ জন ভর্তি হয়েছে। গত পহেলা জুলাই থেকে সর্বমোট ৪৫০ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসা নিয়েছে। এর মধ্যে ঢাকায় আক্রান্ত ৩০০ জন। এদের ২৫৫ জন সুস্থ হয়ে বাড়ি গেলেও ঢাকায় রেফার করা হয় ১১৪ জনকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর