× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

রাজবাড়ীতে পিকনিকের বাস উল্টে স্কুলছাত্র নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, ১১:৫৩
ফাইল ফটো

রাজবাড়ীতে পিকনিকের বাস উল্টে মো. শামীম (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার রাত ৩টার দিকে  জেলার কালুখালী উপজেলার দূর্গাপুর এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহত শামীম মেহেরপুর জেলার গাংনী উপজেলার খাসমহল গ্রামের মো. সফির ছেলে। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিলো।

পাংশা হাইওয়ে থানার ওসি জানান, পিকনিকের বাসটি বৃহস্পতিবার রাতে কুয়াকাটা থেকে মেহেরপুর ফিরছিল। রাত ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের দূর্গাপুর এলাকায় পৌঁছালে বাসের চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি খাদে পড়ে যায়। এ সময় শামীম বাসের জানালা দিয়ে লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় বাসের আরও ৪ যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শামীমের লাশ উদ্ধার করে।

আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর পর হাসপাতাল কর্তৃপক্ষ প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১১:৩৯

বাংলাদেশের স্বচ্ছল অবস্থা এখন না না অনুষ্ঠান পালনে সক্ষমতা দিয়েছে। তাতে দুর্ঘটনার সম্ভাবনা ও বেড়েছে। এই দুইদিনে এরকম অনুষ্ঠানের দুর্ঘটনায় মৃত্যু হল ১৬ জনের।

অন্যান্য খবর