× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ফরিদগঞ্জে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

অনলাইন

চাঁদপুর প্রতিনিধি | ১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, ১১:৫৭

চাঁদপুরের ফরিদগঞ্জে কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামী বালিথুবা ইউনিয়নের দেইচর গ্রামের ভুঁইয়া বাড়ীর এনায়েত ভুঁইয়ার ছেলে ফয়সাল ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার বরুড়া থেকে তাকে গ্রেপ্তার করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

অভিযানে নেতৃত্বে দেন ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন্ত মজুমদার। তাকে সহযোগিতা করেন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মঞ্জুর আলম, হেলাল উদ্দিন ও পুলিশ সদস্যবৃন্দ।

গত মঙ্গলবার আত্মীয় বাড়ীতে বেড়াতে যাওয়ার সময় উপজেলার মানিকরাজ এলাকায় ধর্ষণের শিকার হন ওই কিশোরী। ওই ঘটনায় কিশোরীর মা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এর আগে ধর্ষকের সহযোগি রফিক ভূঁইয়াকে গ্রেপ্তার করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে গ্রেপ্তার হওয়া আসামিকে চাঁদপুর আদালতে পাঠানো হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, ১১:৩৩

Cut his penis off.

অন্যান্য খবর