× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, ২:১০

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এক দম্পতিসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আজ সকালে ময়মনসিংহের গৌরীপুরের রামগোপালপুর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।  গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- নেত্রকোনা দূর্গাপুরের রফিকুজ্জামান, স্ত্রী নাজমুন্নাহার, ছেলে নাদিম ও মেয়ে রনক। আহতদের পরিচয় এখনো জানা যায়নি।

গৌরীপুর থানার ওসি জানান, শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে ময়মনসিংহ থেকে  ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এমকে সুপার পরিবহনের সঙ্গে নেত্রকোনার দূর্গাপুর থেকে ময়মনসিংহ হয়ে নরসিংদীগামী একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। প্রাইভেটকারটি বাসটিকে পাশ কাটাতে গেলে এ সংঘর্ষ হয়। পরে প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার পর আরও দু’জন মারা যায়। আহত দু’জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর