× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

গাজীপুরে বিস্ফোরণ, চারজন দগ্ধ

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ১১:০৭

গাজীপুর সিটি করপোরেশনের সালনার কাথোরা এলাকায় একটি বাসায় বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ওই বাড়ির গৃহকর্তাসহ চারজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে করা  হয়েছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম জানান, আজ শনিবার ভোর ৪টার দিকে প্রচণ্ড বিস্ফোরণের শব্দে এলাকাবাসি কাথোরা এলাকার ইয়াকুব আলী মন্ডলের বাড়িতে ছুটে আসেন। এসময় ইয়াকুব আলীর একতলা বাড়ির বেডরুম থেকে অগ্নিদগ্ধ অবস্থায় স্থানীয়রা গৃহকর্তা ইয়াকুব আলী, তার স্ত্রী, ছেলে স্বপন এবং শ্বশুরকে উদ্ধার করেন। পরে তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ইয়াকুব আলী, স্ত্রী আকলিমা ও শ্বশুর নুরমোহাম্মদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে কি কারণে বিস্ফোরণ হয়েছে বা আগুন লাগার সূত্রপাত সর্ম্পকে জানা যায়নি। আগুনে কক্ষের আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তিনি আরো বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ইয়াকুব আলীর শরীরের বেশির ভাগ, তার স্ত্রীর দেহের ৬০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর