× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

বার্সেলোনার হারে সমর্থকদের ‘নেইমার নেইমার’ স্লোগান

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৩:১২

অঘটন দিয়ে শুরু হলো এবারের স্প্যানিশ লা লিগা আসর। সূচনা ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে ১-০ গোলে হেরে যায় গত দু’বারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। আর বিলবাওয়ে বার্সেলোনার সমর্থকরা দেন ‘নেইমার, নেইমার’ স্লোগান। লা লিগার উদ্বোধনী ম্যাচ গ্যালারিতে বসে দেখেন বার্সেলোনার সভাপতি বার্তেমেউ। তাকে দেখতে পেয়ে নেইমার নেইমার বলে স্লোগান দেন টিম হোটেলের সামনে জড়ো হওয়া সমর্থকেরা। এই ম্যাচে খেলতে পারেননি অধিনায়ক লিওনেল মেসি। মেসির চোটের সঙ্গী হয়েছেন বন্ধু লুইস সুয়ারেজ। ম্যাচেই চোট নিয়ে উঠে যান তিনি। বার্সেলোনার হয়ে এই ম্যাচে অভিষেক হয়েছে বহু আলোচনার জন্ম দিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে নাম লেখানো আঁতোয়ান গ্রিজমানের। কিন্তু ম্যাচে নিস্প্রভ ছিলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী এ তারকা।
নেইমারকে দলে ফেরাতে বার্সা আরও আগেই প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে আলোচনা শুরু করেছে। যদিও বার্সার দেয়া প্রস্তাবের কোনোটাই মনে ধরেনি ফরাসি ক্লাবটির। নেইমারকে পেতে ফিলিপে কুটিনহোকে গছিয়ে দিতে চেয়েছিল বার্সা। তবে পিএসজি পুরোটাই নগদ অর্থে চায়। এরই মধ্যে রেসে ঢুকে পড়েছে রিয়াল মাদ্রিদ। আর ধারে বায়ার্ন মিউনিখে খেলতে যাচ্ছেন কুটিনহো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাছুম আলম
১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৬:৪১

md. Abdul Karim নেইমার খেলা পারেনা তো ওরে নিয়া এত টানাটানি কেন ? তাও আপনার আমার মতো করিম-আলমরা না, রিয়াল বার্সার মতো বিশ্ব সেরা টিম টানাটানি করেছে ! আপনি কই আছেন ? ওদের বলেন অভিনেতা দিয়েতো মাঠে ফুটবল হবে না। ওরাতো কম বুঝে, না ??

md.abdul karim
১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৪:৫৯

খেলা বাদ দিয়ে অভিনয় করলে নাম্বার ওয়ান অভিনেতা হতে পারত নেইমার৤

অন্যান্য খবর